বুঝে নিও ভালোবাসি

হয়তো মুখে বলবোনা তোমাকে ভালোবাসি,
বলবোনা তোমার জন্য মরতে আমি রাজি;
চাইলেই তুমি সাতসাগর দেবো পাড়ি;
অথবা আনতে পারি মুক্তা মানিক খাটি।

ছলা কলায় মিথ্যে আমি বলবোনা,
তোমায় ধোকায় ফেলে অবিশ্বাসে রাখবোনা।
তুমি চোখে চোখ রেখে পড়ে নিও,
আমার অব্যাক্ত কথার মালা।
জেনে নিও হাজারও নাবলা কথা,
পাতায় পাতায় আবেগের কালিতে লিখে রেখেছি সব।
তুমি বুঝে নিও তোমাকে আমি ভালোবাসি।
আমার জমাট বাধা অনুভূতি নাড়া দিও,
দেখতে পাবে তুমি আছো কোথায়!
হৃদয়ের গভীরে প্রানপাখি করে
-রেখেছি তোমাকে কত যতন করে।
তোমার নামেই কাপন উঠে রক্তে শিরায় ধমনীতে,
অনুভবে বুঝে নিও তোমায় কতটা ভালোবাসি।
ঘুম ভাঙা প্রহরে অকারনেই তোমায় ভাবি,
আর নির্ঘুম রাত একলা আমি জাগি।
তোমারও যদি কখনো ঘুম ভেঙ্গে যায়,
হটাত করে আর আমাকে মনে পড়ে যায়।
যদি বুকের ভেতর অচেনা কোন ব্যাথা বেজে উঠে,
তবে বুঝে নিও তুমিও আমায় ভালোবাসো।
হ্যা সত্যিই বুঝে নিও তোমাকে আমি ভালোবাসি;
নিজের চেয়েও শত সহস্র কোটি গুন বেশী।আবার কখনো গভীর ভাবে খেয়াল করে দেখো ;
যদি তোমার প্রাণের সুতোয় টান পড়ে
-আমার কিছু হলে,বুঝে নিও এমন হয় তুমি আমায় ভালো বাসো বলে .
...................................................-------এস,এ,আর আসলাম

2 comments:

  1. আরো নতুন নতুন Jokes পড়তে ভিজিট করুন
    WWW.VALOBASARGOLPO2.XYZ

    ReplyDelete
  2. চমৎকার উপস্থাপনায় মুগ্ধতা পেলাম প্রিয় সম্মানিত কবি গুরু দোয়া ও অফুরন্ত ভালোবাসা অবিরত।

    ReplyDelete